1. [email protected] : Apurbo : Apurbo Hossain
  2. [email protected] : Fahim Hasan : Fahim Hasan
  3. [email protected] : Hossain :
  4. [email protected] : Mehrish : Mehrish Jannat
  5. [email protected] : Khairul Islam : Khairul Islam
কোভিড পরবর্তী চিকিৎসায় সুস্থ, দু’সপ্তাহ পর এমস থেকে ছাড়া পেলেন অমিত শাহ | Bdnewspaper24
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

কোভিড পরবর্তী চিকিৎসায় সুস্থ, দু’সপ্তাহ পর এমস থেকে ছাড়া পেলেন অমিত শাহ

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৪৪২ পঠিত

হাসপাতাল থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কোভিড পরবর্তী চিকিৎসার জন্য দিল্লির এমসে ভর্তি ছিলেন তিনি। তিনি সেরে উঠেছেন বলে দু’দিন আগেই বিবৃতি দেন হাসপাতাল কর্তৃপক্ষ। শীঘ্রই তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়েছিল সেই সময়। শেষমেশ সোমবার সকালে, প্রায় দু’সপ্তাহ পর এমস থেকে ছাড়া পেলেন শাহ।

গত ২ অগস্ট নোভেল করোনায় আক্রান্ত হন অমিত শাহ। সেই সময় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালের চিকিৎসকদের পাশাপাশি এমসের চিকিৎসকদের একটি দলও তাঁর স্বাস্থ্যের উপর নজর রাখছিলেন। ১৪ অগস্ট টুইট করে অমিত শাহ জানান,  তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তার পর হাসপাতাল থেকে বাসভবনে ফিরে আসেন তিনি।

কিন্তু শারীরিক অস্বস্তি দেখা দেওয়ায় ১৮ অগস্ট এমসে ভর্তি হন অমিত শাহ। সেই সময় দিল্লির তরফে বলা হয়, হাসপাতাল থেকে ফিরেও ক্লান্তি এবং শরীরে ব্যথা অনুভব করছিলেন তিনি। কোমর্বিডিটি রয়েছে বলে তাই আর ঝুঁকি নেননি। কোভিড পরবর্তী চিকিৎসার জন্য সরাসরি এমসে ভর্তি হয়েছেন।

সেই থেকে এমসেই ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। হাসপাতাল থেকেই এত দিন প্রয়োজনীয় কাজকর্ম সারছিলেন তিনি। তার মধ্যেই শনিবার এমসের চেয়ারপার্সন আরতি ভিজ বিবৃতি প্রকাশ করে বলেন, ‘‘অমিত শাহ সেরে উঠেছেন এবং খুব শীঘ্র ওঁকে ছেড়ে দেওয়া হতে পারে।’’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Recent Posts

Recent Comments

    Theme Customized BY LatestNews