1. [email protected] : Apurbo : Apurbo Hossain
  2. [email protected] : Fahim Hasan : Fahim Hasan
  3. [email protected] : Hossain :
  4. [email protected] : Mehrish : Mehrish Jannat
  5. [email protected] : Khairul Islam : Khairul Islam
দেবের ১৫ বছর | Bdnewspaper24
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

দেবের ১৫ বছর

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮০ পঠিত

নায়ক দীপক অধিকারী ওরফে দেব। তার অভিনয়ের শুরুটা হয়েছিল ২০০৫ সালে। প্রথম ছবিতে বিপরীতে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ছবির নাম ‘অগ্নিপথ’। তখন উঠতি নায়ক দেবকে নিয়ে মস্করা কম হয়নি।

অভিনয় বা সংলাপ বলা নিয়ে শুনতে হয়েছিল অনেক কথা। এরপর দুই বছরের বিরতি। ২০০৭ সালে ‘আই লাভ ইউ’ ছবির মাধ্যমে বাজিমাত করেন দেব। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন।

২০২১ সালে এসে জনমুখে দেব শুধু আবেগ নয়, মানুষের পাশে থাকার, মানবিকতার, রাজনীতিতে শ্রদ্ধার অন্যতম মুখ। দেখতে দেখতে ১৫টা বছর বাঙালি তথা বঙ্গবাসীর ঘরে ঘরে, মনের অন্দরে জায়গা করে নিয়েছেন দেব।

গতকাল মঙ্গলবারও তিনি ব্যস্ত ছিলেন ‘গোলন্দাজ’ ছবির শুটিং-এ। শেষ দিনের শুটিংয়ের পর আবেগপ্রবণ হয়ে পড়েন দেব। বাংলা ছবির দুনিয়ায় সম্পূর্ণ হয়েছে তার ১৫ বছরের জন্মদিন। টুইটারে পুরোনো কথা আরও একবার মনে করেছেন টালিউডের অন্যতম জনপ্রিয় এই নায়ক।

বড় পর্দায় দেবের ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে এবার ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ের নতুন উদ্যোগ। তার অভিনীত ‘কবীর’, ‘ককপিট’, ‘চ্যাম্প’ ও ‘হইচই’ ছবিগুলো ওয়েব প্ল্যাটফর্মে নিয়ে আসছে ‘হইচই’। ২৪-২৭ ফেব্রুয়ারি চারদিনে চারটে ছবি সামনে আসবে দর্শকদের। এই উদ্যোগ নিয়ে উৎসাহী দেবও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Recent Posts

Recent Comments

    Theme Customized BY LatestNews