1. [email protected] : Apurbo : Apurbo Hossain
  2. [email protected] : Fahim Hasan : Fahim Hasan
  3. [email protected] : Hossain :
  4. [email protected] : Mehrish : Mehrish Jannat
  5. [email protected] : Khairul Islam : Khairul Islam
সলমনের রোষে এ বার কি আমাল মালিক? | Bdnewspaper24
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

সলমনের রোষে এ বার কি আমাল মালিক?

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৩৫৯ পঠিত

বলিউডে যাঁর সঙ্গে যাঁর যতই দ্বৈরথ চলুক না কেন, সলমন খানকে সহজে কেউ চটাতে চান না। একটা সময়ে শাহরুখ খান এবং সম্প্রতি অক্ষয়কুমার ছাড়া আর কারও সঙ্গে সলমনের বৈরিতার খবর শোনা যায়নি। গায়ক অরিজিৎ সিংহ একবার সলমনের সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে ভাইজানের রোষে পড়েছিলেন। সম্প্রতি তেমনই কাণ্ড ঘটেছে সুরকার-গায়ক আমাল মালিকের সঙ্গে। টুইটারে তরজা চলছে আমাল এবং অভিনেতার ভক্তদের মধ্যে।

দিন কয়েক আগে আমাল বলেছিলেন, তিনি শাহরুখ খানের ভক্ত। তার পর থেকেই সলমনের অনুরাগীরা বেজায় চটে গিয়ে আমালকে ট্রোল করতে থাকে। ২০১৪ সালে সলমন অভিনীত ‘জয় হো’ ছবির তিনটি গান কম্পোজ় করা দিয়ে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন এই গায়ক-সুরকার। সে প্রসঙ্গ তুলে সলমনের ভক্তরা তাঁকে ‘অকৃতজ্ঞ’ বলে। এতে চটে গিয়ে আমাল টুইট করেন, ‘‘আজ দুনিয়া কো দিখ গয়া হোয়াট ইজ় দ্য অওকাত অব দিস আনএডুকেটেড ভাইতারস।’’ ‘ভাইতারস’ বলতে সলমনের ভক্তদের বুঝিয়েছেন তিনি। এর পরে ট্রোলিং আরও বেড়ে যায়। আমাল নিজের অবস্থান স্পষ্ট করে ফের টুইট করেন, ‘‘আমি সলমন খানের বিরুদ্ধে নই। উনি আমাকে ইন্ডাস্ট্রিতে প্রথম সুযোগ দিয়েছিলেন, তার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু তা বলে ওঁর ভক্তরা যা খুশি বলে যাবে, আর আমি সহ্য করব, তা নয়।’’ এর সঙ্গে শাহরুখের ভক্তরা ময়দানে নেমে পড়ে আমালের সমর্থনে, তাতে বিষয়টি আরও জটিল হয়।

দুই সুপারস্টারের ভক্তদের এই লড়াই নতুন নয়। যে কারণে মাসখানেক আগে সলমন টুইট করেছিলেন, ‘‘আমার কোনও ভক্ত শাহরুখ খানের নামে খারাপ কথা বললে, আমি তা সমর্থন করব না।’’ এখন শাহরুখ-সলমনের সম্পর্ক ভাল। কিন্তু দু’জনের এক সময়ের মনোমালিন্যের খবরও অজানা নয়।

দিন কয়েক আগে আমাল বলেছিলেন, তিনি শাহরুখ খানের ভক্ত।

সলমনের বিপরীতে দাঁড়ানোর জন্য আমালকে অনেকেই দুষছেন। তাঁদের মতে, আমালকে এর মাশুল দিতে হবে। অরিজিৎ সিংহের ঘটনা কেউ ভোলেননি। তাঁর সম্পর্কে নেতিবাচক কথা বলার জন্য নিজের সব ছবির গান থেকে অরিজিৎকে বাদ দিয়েছিলেন সলমন। রেকর্ড হয়ে যাওয়া গান অন্য শিল্পীকে দিয়ে গাইয়েছিলেন তিনি। অরিজিৎ ক্ষমা চাওয়ার পরেও, ভাইজানের রাগ পড়েনি। এখনও সলমন অভিনীত-প্রযোজিত ছবিতে অরিজিৎ সুযোগ পান না। ‘জয় হো’র পরে আমালকে ‘হিরো’ ছবিতেও সুযোগ দিয়েছিলেন সলমন। সেখানে ‘ম্যায় হুঁ হিরো তেরা’ গানটি আমালের সুরে তিনি নিজেই গেয়েছিলেন।

যতই সলমন বিতর্ক নিয়ে এখনও পর্যন্ত চুপ থাকুন না কেন, ভবিষ্যতে আমালকে তাঁর ছবিতে কতটা দেখা যাবে, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Recent Posts

Recent Comments

    Theme Customized BY LatestNews